ব্রেকিং নিউজ
Search

কমলনগরে প্রচার প্রচারণায় এগিয়ে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন জাহান অরিন

51

মোঃ নুুর হোসেনঃ   আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচন সামনে রেখে কমলনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসাবে তার নিজের অবস্থান এবং আগাম নির্বাচনী প্রচার প্রচারণায় ইমেজটি ধরে রাখতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে শারমিন জাহান অরিন।

নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী ২৪শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে । সময় যতই ঘনিয়ে আসছে, কমলনগর উপজেলার সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী দৌড় ঝাপ ততই বাড়ছে।
এবার উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে নবীনদের প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে।

কমলনগর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার প্রচারনা ও গনসংযোগ নেমেছে শারমিন জাহান অরিন, কমলনগর উপজেলা সবর্ত্রই নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।

এলাকার সাধারণ জনগন বলেন, বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান একক মনোনয়ন প্রত্যাশী শারমিন জাহান অরিন প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন। শারমিন জজাহান অরিনকে আমরা সব সময় বিপদে আপদে কাছে পেয়েছি। ইতিমধ্যেই তিনি দলের সকল নেত্রীবৃন্দের কাছে সুনজরে এসেছেন আর এমন ভালো লোকই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হবে বলে আমরা আশাবাদি।

উপজেলার প্রত্যেক ওয়ার্ড,ইউনিয়নে গ্রামগঞ্জে পাড়া মহলায় ভোটারদের মাঝে কুশল বিনিময় ও দোয়া কামনা করেন।

এসময় শারমিন জাহান অরিন বলেন, ‘আমি আমার বিগত দিনেও যেমন ছিলাম জনগনের হেফাজতে। আমি আমার স্বামী জনাব মিরাজ হোসেন শান্ত এর হাত ধরে কমলনগর উপজেলার প্রতিটি গ্রামে যতটুকু পারছি জনগনের সেবা এবং জনগনের দুঃখ সুখে পাশে থাকার প্রতিশ্রুতি দিলাম । আমার কর্ম কাজের যোগ্যতা দেখে জনগন আমাকে
আগামীতে আমাকে সুযোগ করে দিলে মেহনতি মানুষের সেবা করে যাবো, ইনশাআল্লাহ।

Facebook Comments