ব্রেকিং নিউজ
Search

কোনো দলই নিল না আশরাফুলকে

99

জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছিলেন মোহাম্মদ আশরাফুল কারণ সব ধরনের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন তিনি। তাই নিজেকে নিয়ে স্বপ্ন তো দেখবেনই। কিন্তু সেই স্বপ্ন যেন গুড়ে বালি হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) না থাকায়। বিসিএলে খেললেও সেরকম ভাল রান দেখাতে পারেননি। আর টুর্নামেন্টের এবারের আসরে কোন দলই নিল না সাবেক এই অধিনায়ককে। 

আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিসিএলের এবারের আসর। এবারই প্রথম প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। শনিবার মিরপুরে জাতীয় ক্রিকেট লিগের ৮০ জনকে নিয়ে গড়া হয়েছে ৪ দল। সেই ৮০ জনের মধ্যে নেই আশরাফুল।

বিসিএলের গত আসরে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু এবার তাকে ছেড়ে দিয়েছে তারা। প্লেয়ার্স ড্রাফটে অন্য কোন দলও নেয়নি তাকে।

ashraful
বিসিএলের চলতি আসরে কোন দলে কারা আছেন?

ওয়ালটন সেন্ট্রাল জোন
সাদমান ইসলাম, আবু হায়দার রনি, শুভাগত হোম, তাইবুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মার্শাল আইয়ুব, নাজমুল হোসেন শান্ত, রবিউল হক, আব্দুল মজিদ, শহীদুল ইসলাম, জাকের আলী, আরাফাত সানী, মোসাদ্দেক হোসেন, সালাউদ্দিন শাকিল, সাইফ হাসান, শরীফউল্লাহ, ইয়াসিন আরাফাত, লিটন দাশ, জাবিদ হোসেন ও তাসকিন আহমেদ।

প্রাইম ব্যাংক সাউথ জোন
তুষার ইমরান, এনামুল হক বিজয়, শাহরিয়ার নাফিস, আল-আমিন হোসেন, কাজী নুরুল হাসান, আব্দুর রাজ্জাক, শফিউল ইসলাম, রকিবুল হাসান, কামরুল হাসান রাব্বী, আল-আমিন, নাহিদুল ইসলাম, ফজলে মাহমুদ, মেহেদী হাসান, সাজেদুল ইসলাম, মনির হোসেন, সালমান হোসেন, দেলোয়ার হোসেন, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন ও মেহেদী মারুফ।

ইসলামী ব্যাংক ইস্ট জোন
মোহাম্মদ সাইফউদ্দিন, মুমিনুল হক, খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী, জাকির হাসান, আফিফ হোসেন, ফরহাদ রেজা, রনি তালুকদার, শামসুর রহমান, ইয়াসির আলী, তাসামুল হক, এনামুল হক জুনিয়র, হাসান মাহমুদ, মাহিদুল ইসলাম অঙ্কন, মাহমুদুল হাসান, সাদিকুর রহমান, ইরফান হোসেন, তাইজুল ইসলাম, নাঈম হাসান ও ইমরুল কায়েস।

বিসিবি নর্থ জোন
জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দীক, ফরহাদ হোসেন, নাঈম ইসলাম, শুভাশিষ রায়, মিজানুর রহমান, সানজামুল ইসলাম, জিয়াউর রহমান, শরীফুল ইসলাম, সাব্বির রহমান, ধীমান ঘোষ, তানবীর হায়দার, সোহাগ গাজী, মোহর শেখ, ইবাদত হোসেন, তানবীর ইসলাম, মুক্তার আলী, আরিফুল হক ও তৌহিদ হৃদয়।

somoytv

Facebook Comments