ব্রেকিং নিউজ
Search

কমলনগরে অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি ।

229

মো: নুর হোসেনঃ কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে অগ্নিকান্ডে আটটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দুপুরে উপজেলার চরলরেন্স বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মালামালসহ প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজারের ব্যবসায়ীদের দাবি।
স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে বাজারের পূর্ব গলির বিসমিল্লাহ টেইলার্সে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কমলনগর ও রামগতি ফায়ার সার্ভিসের পৃথক দু’টি ইউনিট গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষণে রাসেল মেগাসপ, হেলাল স্টোর, আবুল বারাকাত বস্ত্রালয়, হেলাল স্টোর, রহমানিয়া স্টোর, আজাদ মেডিক্যাল হল, রহমান ট্রেডার্স ও তোফায়েল ট্রেডার্সসহ আটটি দোকানঘর মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়।

এ সময় আরও আট থেকে দশটি দোকানঘর ক্ষতিগ্রস্ত হয়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন, এ অগ্নিকান্ডে ঘটনায় মালামাল ও দোকানঘরসহ দুই কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

কমলনগর ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত ষ্টেশন  লিডার মো. ইসমাইল মিয়া জানান, খবর পেয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এখনো ক্ষয়ক্ষতির পরিমান নির্বারণ করা হয়নি বলে তিনি অরও জানান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. আমান উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে তিনি ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করেছেন। বরাদ্দ পেলে তাদেরকে সহায়তা দেওয়া হবে বলে তিনি জানান।

Facebook Comments