ব্রেকিং নিউজ
Search

রামগতিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ বিতরণী অনুষ্টান

73

রামগতি প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় রামগতি উপজেলার আটটি ইউনিয়নের প্রায় এক হাজার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ টাকা ত্রাণ বিতরণ করা হয়।

মঙ্গলবার মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে রামগতি আ স ম আবুদর রব কলেজ মাঠে এ উপলক্ষে সমাবেশের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন, সাবেক কৃষিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন নাহার লাইলী, স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য সুজিত নন্দী, কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক আব্দুজ্জাহের সাজু, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাজান, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের মেজবাহ উদ্দিন মেজু, ভিপি হেলাল সহ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

এসময় প্রধান অতিথি মতিয়া চৌধুরী বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাত হানার পূর্বাভাস পাওয়ার সাথে সাথে উপকূলীয় অঞ্চলের ক্ষতির দিক বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জরুরি ভিত্তিতে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেন। মানুষের জানমালের ক্ষতি যেন কম হয়। সেজন্য প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সাথে দফায় দাফায় বৈঠক করেন। বিভিন্ন নির্দেশ প্রদান করেন।

Facebook Comments