ব্রেকিং নিউজ
Search

আবারো কমলনগরে আ’লীগ নেতার বিরুদ্ধে ইটভাটা শ্রমিককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে

175

মো: নুর হোসেন:কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরের কমলনগরে মো. সোহেল নামের এক ইটভাটা শ্রমিককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. নাছির উদ্দিনের বিরুদ্ধে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের রহিমগঞ্জ বাজারে এ ঘটনা ঘঠে। পরে সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ওই ইটভাটা শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত মো. সোহেলের পিতা মো. সফি উল্লাহ বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত নাছির তোরাবগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও ওই এলাকার আমিন উল্লাহ দরবেশের ছেলে। বিষয়টির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়লে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।

জানা যায় , চরকাদিরা ইউনিয়নের চরপাগলা গ্রামের সফিউল্লাহর ছেলে মো, সহিদ তোরাবগঞ্জ ইউনিয়নের রহিমগঞ্জ এলাকার মা তাহেরা ইটভাটায় মাঝি নাসিরের সাথে দীর্ঘ দিন থেকে শ্রমিকের কাজ করে আসছে।

এতে সহিদ থেকে নাসির ৩হাজার ৫শ’ টাকা পায়। ঘটনার দিন সহিদের ভাই মো, সোহেলের সাথে ইটভাটার মাঝি নাসিরের দেখা হলে নাসির তার ভাই থেকে টাকা পাবে এবং এক পর্যায়ে সোহেলকে তার ভাই’র দেনা পরিশোধ করতে চাপ দেয়।

এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাঝি নাসির, তার ভাই নুরুজ্জামান ও ছেলে জসিম সোহেলকে এলোপাতাড়ি পেটাতে থাকে।

এতে সোহেল অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ছেলেকে উদ্ধারে মা বিবি হনুফা এগিয়ে আসলে তাকেও বেদম মরধর করা হয়। এর আগেও অভিযুক্ত নাসিরের বিরুদ্ধে শ্রমিদের শিকলে বেঁধে নির্যাতনের একাধিক অভিযোগ রয়েছে।

এদিকে অভিযুক্ত নাসির দাবি করেন সোহেল থেকে তিনি টাকা পাবেন; টাকা দিতে অস্বীকার করার চড়-থাপ্পড় দিয়েছেন। এ ছাড়া আর কোন ঘটনা ঘঠেনি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।

Facebook Comments