1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  4. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  5. www.noyonkomar96@gmail.com : noyon komar : noyon komar
  6. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
লক্ষ্মীপুরে ২০০টি বীমার চেক হস্তান্তর করেছে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ - স্বাধীন বাংলা24 ডটকম
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দাগনভূঞায় ৯ বছরের শিশু আলিফ ৫ মাসে কুরআন হাফেজ সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী পালন কমলনগরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভায় অনুষ্ঠিত। দাগনভূঞায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ইমাম,খতিব ও আলেমদের নিয়ে দাগনভূঞায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক কর্মশালা দাগনভূঞায় এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে কমলনগরে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স বিতরণ রামগতি বুড়োকর্তার ৯৪ তম মেলা মহা ধুম ধামের চলছে নোয়াখালীর গান্ধী আশ্রম পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা প্রকৌশলী গোলাম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে চাটখিলে মানববন্ধন




লক্ষ্মীপুরে ২০০টি বীমার চেক হস্তান্তর করেছে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরে সানফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড কর্তৃক আয়োজিত গ্রাহকের চেক হস্তান্তর ও উন্নয়ন সভার অনুষ্ঠিত করা হয়।
আজ ১২ ই নভেম্বর রোজ বৃহস্পতিবার লক্ষ্মীপুর বাগবাড়ি ঐতিহ্য কনভেনশনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন। চট্রগ্রাম বিভাগের ইনচার্জ এবং কোম্পানির এ এমডি জনাব মোঃ কামাল হোসেন ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব ইউসুফ আলী মৃধা। আরো উপস্থিত ছিলেন কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী এবং বিমার সদস্যবৃন্দ পরে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা। গ্রাহকদের হাতে তাদের চেকগুলো হস্তান্তর করেন।
তিনি আরও বলেছেন আপনারা যারা এই কোম্পানিতে বীমা করে আজকে টাকা পেয়েছেন তারা আগামীতেও এই বীমা পেশার সাথে জড়িয়ে থাকবেন তাহলে আপনাদের ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD