1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. jashimsarkar@gmail.com : jashim uddin : jashim uddin
  4. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  5. mdmasudrahman1972@gmail.com : মাসুদুর রাহমান : মাসুদুর রাহমান
  6. mitua43@gmail.com : Mosleh Uddin : Mosleh Uddin
  7. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  8. www.noyonkomar96@gmail.com : নয়ন কুমার : নয়ন কুমার
  9. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
কমলনগরে"পালকি "চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার উদ্বোধন - স্বাধীন বাংলা24 ডটকম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি বাড়ি নিয়ে গড়ে উঠেছে একটি গ্রাম! ছাতকে দুইইউপি নির্বাচন সম্পন্ন সিংচাপইড় নৌকা,নোয়ারাই চশমা বিজয়ী ? নোবিপ্রবি লকডাউন ঘোষণা চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলার নিষ্পত্তি চায় এলাকাবাসী বেগমগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল এক কাপড় ব্যবসায়ীর,আহত ২ নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও চার্জশিট দাখিল কমলনগরে ৩ ইউনিয়নে আ’লীগ প্রার্থী জয়ী ? সাবেক স্বামী মাথা ফাটিয়ে দিল,৯৯৯-এ কল পেয়ে উদ্ধার আলোচিত লক্ষ্মীপুর সংসদীয় আসন-২ রায়পুর উপনির্বাচন নেতাকর্মীদের সতস্ফুর্ত অংশগ্রহণে এড.নয়নের নিরঙ্কুশ বিজয় চাটখিলে একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি অস্ত্রসহ গ্রেফতার




কমলনগরে”পালকি “চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার উদ্বোধন

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ সর্বস্তরের রুচিশীল, ভোজন রসিক আর বিনোদন প্রিয় মানুষের জন্য ‘পালকি’ নামে আরও একটি নান্দনিক রেস্টুরেন্টের শুভ সূচনা হয়ে গেলো।

আর এরই সঙ্গে রেস্টুরেন্ট ব্যবসায়িক হিসেবে ক্যারিয়ার শুরু করলেন আমান উল্যা মমিন , সার্বিক পরিকল্পনা ও তত্ত্বাবধানে আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও শরিফুল ইসলাম।

১ জুন (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকায় লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশেই কমলনগর হাজিরহাট বাজারের উত্তর পাশে শত রকম খাবারের বহর নিয়ে এটির যাত্রা শুরু হয়।

পালকী উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান,, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, কমলনগর থানা ওসি তদন্ত মাখন চন্দ্র লাল, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু, কমলনগর উপজেলা ভাইস-চেয়ারম্যান ওমর ফারুক সাগর, হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন এছাড়াও সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাংবাদিকবৃন্দ।

সকলের উপস্থিতিতে মিষ্টি বিতরণের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু করা হয়। এ প্রসঙ্গে পালকি রেস্টুরেন্ট পরিচালক আমান উল্যা মমিন বলেন, সকলের দোয়া আর ভালোবাসা নিয়ে আমাদের রেস্টুরেন্ট ‘পালকি’ বিউটি পার্লারের যাত্রা শুরু করলাম। এটি শুধুমাত্র একটি রেস্টুরেন্ট না, আমাদের নিজেদের ঘর।

আমার ভক্ত-অনুরাগীসহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি। আপনারা সপরিবারে রেস্টুরেন্টে আসবেন, দেখবেন, বসবেন, খাবেন।

এটাই আমাদের সার্থকতা। পালকি’র তত্ত্বাবধায়ক শরিফুল ইসলাম বলেন, ‘ভোজন রসিক মানুষের তৃপ্তির যথোপযুক্ত ঠিকানা পালকি। আমাদের রয়েছে সার্বক্ষণিক শীতাতপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশ এবং সকলের স্বাদ ও সাধ্যের মধ্যে গুণগত মানসম্পন্ন দেশী-বিদেশি খাবারের শত রকম আইটেম।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD