1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. jashimsarkar@gmail.com : jashim uddin : jashim uddin
  4. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  5. mdmasudrahman1972@gmail.com : মাসুদুর রাহমান : মাসুদুর রাহমান
  6. mitua43@gmail.com : Mosleh Uddin : Mosleh Uddin
  7. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  8. www.noyonkomar96@gmail.com : নয়ন কুমার : নয়ন কুমার
  9. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
বেগমগঞ্জে লাইট মারাকে কেন্দ্র করে প্রবাসী নিহত - স্বাধীন বাংলা24 ডটকম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি বাড়ি নিয়ে গড়ে উঠেছে একটি গ্রাম! ছাতকে দুইইউপি নির্বাচন সম্পন্ন সিংচাপইড় নৌকা,নোয়ারাই চশমা বিজয়ী ? নোবিপ্রবি লকডাউন ঘোষণা চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা মামলার নিষ্পত্তি চায় এলাকাবাসী বেগমগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল এক কাপড় ব্যবসায়ীর,আহত ২ নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামী গ্রেফতার ও চার্জশিট দাখিল কমলনগরে ৩ ইউনিয়নে আ’লীগ প্রার্থী জয়ী ? সাবেক স্বামী মাথা ফাটিয়ে দিল,৯৯৯-এ কল পেয়ে উদ্ধার আলোচিত লক্ষ্মীপুর সংসদীয় আসন-২ রায়পুর উপনির্বাচন নেতাকর্মীদের সতস্ফুর্ত অংশগ্রহণে এড.নয়নের নিরঙ্কুশ বিজয় চাটখিলে একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি অস্ত্রসহ গ্রেফতার




বেগমগঞ্জে লাইট মারাকে কেন্দ্র করে প্রবাসী নিহত

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার:

বৃষ্টিতে মাছ ধরতে গিয়ে লাইট মারাকে কেন্দ্র করে বাগবিতণ্ডায় নোয়াখালীর বেগমগঞ্জে ফজলুল করিম ওরফে সোহেল (২৮) নামে এক লেবানন প্রবাসী নিহত হয়েছেন।

বুধবার (২ মে) রাত পৌনে ৮টার দিকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে,মঙ্গলবার (১ মে) রাতে গোপালপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রাজ্জাকপুর গ্রামের আতার বাড়িতে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সোহেল ওই বাড়ির মৃত আবু তাহেরের ছেলে।তিনি কিছুদিন আগে লেবানন থেকে বাড়িতে আসেন।

নিহত সোহেলের চাচাতো ভাই খলিলুর রহমান জানান,বাড়ি জায়গাজমি নিয়ে সোহেলদের সঙ্গে তার আরেক চাচা মৃত জয়নাল আবেদীনের ছেলেদের সঙ্গে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে বৃষ্টির সময় পুকুরপাড়ে কৈ মাছ ধরতে গেলে লাইট মারাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়।একপর্যায়ে জয়নাল আবেদীনের ছেলে মহিন উদ্দিন ও মো. মনির সোহেলকে বেদম মারধর করে এবং কুপিয়ে জখম করেন।

তিনি আরও জানান,গুরুতর আহত অবস্থায় মঙ্গলবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।বুধবার সকালে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে সেখানেই তার মৃত্যু হয়।

গোপালপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মিজানুর রহমান বলেন তুচ্ছ ঘটনার জেরে একটি তাজাপ্রাণ ঝরে গেল। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।এ ঘটনায় দোষীদের শাস্তির দাবি করছি।

গোপালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুল হুদা বলেন বিষয়টি মর্মান্তিক।থানা পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছি।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বলেন,‘মৃত্যুর খবর পেয়ে রাতেই হাসপাতালে গিয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন পারিবারিক পূর্ব বিরোধের জেরে তুচ্ছ ঘটনায় এ মৃত্যুতে অভিযোগ অনুযায়ী জড়িত সবার বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD