ব্রেকিং নিউজ
Search

গুজব, জঙ্গীবাদ, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে নোয়াখালী পুলিশ সুপারের হুঁশিয়ারি”

36

মৃণাল কান্তি- নোয়াখালী- :
নোয়াখালী জেলার চাটখিল উপজেলা অডিটোরিয়ামে গতকাল বুধবার ২৪-০৭-২০১৯ জুলাই।

চাটখিল উপজেলা প্রশাসন) উদ্যোগে এক মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং বিরোধী ও গুজব বিষয় নিয়ে  সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল-সোনাইমুড়ী নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা  প্রশাসক তন্ময় দাস, নোয়াখালী, মাননীয় পুলিশ সুপার আলমগীর হোসেন, নোয়াখালী, চাটখিল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব  চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা, উপ-পরিচালক ইসলামী ফাউন্ডেশন, নোয়াখালী।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চাটখিল  উপজেলা নির্বাহী অফিসার দিদারুল আলম,। অনুষ্ঠানে চাটখিল উপজেলার ৫১০টি মসজিদের ঈমাম, চাটখিল উপজেলার ৯ ইউনিয়নের সকল চেয়ারম্যান ও মেম্বার, সকল কলেজ ও বিদ্যালয়ের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগন।

এ ছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানজন সহ ১০০০(একহাজার) এর অধিক লোকজন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাননীয় পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি পক্ষ পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে মর্মে গুজব ছড়াচ্ছে।

গুজবে কান না দেওয়ার জন্য তিনি উপস্থিত সুধীজনকে আহ্বান  জানান এবং এই ব্যাপারে জন সচেতনতা সৃষ্টির জন্য কাজ করতে অনুরোধ করেন।

তাছাড়াও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে এবং মাদক, সন্ত্রাসও দুর্নীতির বিরুদ্ধে নোয়াখালী পুলিশের শক্ত অবস্থান সম্পর্কে উপস্থিত জনসাধারনকে অবহিত করেন এবং পুলিশের কোন সদস্য উক্ত অনৈতিক কাজে জড়িয়ে পড়লে পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়কে অবহিত করার জন্য অনুরোধ করেন।

Facebook Comments