1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. jashimsarkar@gmail.com : jashim uddin : jashim uddin
  4. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  5. mdmasudrahman1972@gmail.com : মাসুদুর রাহমান : মাসুদুর রাহমান
  6. mitua43@gmail.com : Mosleh Uddin : Mosleh Uddin
  7. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  8. www.noyonkomar96@gmail.com : নয়ন কুমার : নয়ন কুমার
  9. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
লক্ষ্মীপুরে দুই শিক্ষককে লাঞ্ছিত, যুবলীগ নেতাকে শোকজ  - স্বাধীন বাংলা24 ডটকম
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বেনাপোল সুদের টাকার জন্য সন্তানকে গুম,বসতভিটা দখল করে ঘর নির্মান শিবপুরে মোবাইল কোর্টের অভিযান ১০ মামলায় ১৪ হাজার টাকা অর্থদণ্ডড সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধ নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ: গৃহ শিক্ষকসহ শ্রীঘরে ৩ চাটখিলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার- ৩ নোয়াখালীতে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ ও মুক্তিযুদ্ধ ভাস্কর্যের মোড়ক উন্মোচন চাটখিলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চাটখিলে একমাত্র বোনকে মেরে ফেলার হুমকি,থানায় মামলা কোম্পানীগঞ্জে যুক্তরাষ্ট্র প্রবাসীর ত্রাণ পেল ৩শতাধিক পরিবার সাংবাদিক ফয়েজ এর চাচা নুর নবী বিদেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন




লক্ষ্মীপুরে দুই শিক্ষককে লাঞ্ছিত, যুবলীগ নেতাকে শোকজ 

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে দুই শিক্ষককে লাঞ্ছিত, যুবলীগ নেতাকে শোকজ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে দুইজন প্রধান শিক্ষককে শারিরীকভাবে লাঞ্ছিতের ঘটনায় যুবলীগ নেতা সুমন হোসেন বাদশাকে  কারণ দর্শানো নোটিশ (শোকজ) করা হয়েছে। রোববার (১১ জুলাই) বিকেলে জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। সুমন হোসেন বাদশা সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি।

জেলা যুবলীগ নেতাদের ভাষ্যমতে, বাদশার বিরুদ্ধে দুইজন শিক্ষককে অপমান-অপদস্থ করার অভিযোগ উঠেছে। এতে দলীয় শৃঙ্খলা ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এজন্য তাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। এ অপরাধে তাকে কেন বহিস্কার করা হবে না, আগামি ২৪ ঘন্টার মধ্যে এর জবাব দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এলাকাবাসী ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর বাজারে শনিবার (১০ জুলাই) রাতে মো. আমিনের ফার্মেসীতে শিক্ষক নিজাম উদ্দিন ও আক্তার হোসেনসহ কয়েকজন বসে কথা বলছিলেন। একপর্যায়ে ফার্মেসীর মালিক তাদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এরপর শিক্ষকরা ঘটনাস্থল ত্যাগ করেন। নিজাম উদ্দিন পাশের রায়পুর উপজেলার বামনীর কাজির দিঘীরপাড় সমাজকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আক্তার হোসেন সদরের খিলবাইছা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

ফার্মেসীতে বাকবিতন্ডার জের ধরে যুবলীগ নেতা সুমন হোসেন বাদশা সহযোগী যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে নন্দনপুর বাজারে পৌঁছে শিক্ষক নিজাম উদ্দিনকে শারিরীকভাবে লাঞ্ছিত করে। এরপর বাড়িতে গিয়ে শিক্ষক আক্তার হোসেনকেও লাঞ্ছিত করা হয়। এর প্রতিবাদ করায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম পাটওয়ারী ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক মোশারেফ হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোজাম্মেল মিশু ও জেলা যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন আরিফ ওই দুই শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে অনেকেই কমেন্টস করে শিক্ষকদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, শিক্ষকদের অপমান-অপদস্থ করার অভিযোগ পেয়েছি। যুবলীগ নেতা বাদশাকে শোকজ করা হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে জবাব দিতে নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD