1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. jashimsarkar@gmail.com : jashim uddin : jashim uddin
  4. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  5. mdmasudrahman1972@gmail.com : মাসুদুর রাহমান : মাসুদুর রাহমান
  6. mitua43@gmail.com : Mosleh Uddin : Mosleh Uddin
  7. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  8. www.noyonkomar96@gmail.com : নয়ন কুমার : নয়ন কুমার
  9. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
তৃতীয় ধাপে ৫ হাজার পরিবারকে উপহার সামগ্রী দিলেন এমপি ইব্রাহিম - স্বাধীন বাংলা24 ডটকম
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বেনাপোল সুদের টাকার জন্য সন্তানকে গুম,বসতভিটা দখল করে ঘর নির্মান শিবপুরে মোবাইল কোর্টের অভিযান ১০ মামলায় ১৪ হাজার টাকা অর্থদণ্ডড সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধ নবম শ্রেণির ছাত্রী ধর্ষণ: গৃহ শিক্ষকসহ শ্রীঘরে ৩ চাটখিলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার- ৩ নোয়াখালীতে মুক্তিযুদ্ধ বিষয়ক গ্রন্থ ও মুক্তিযুদ্ধ ভাস্কর্যের মোড়ক উন্মোচন চাটখিলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চাটখিলে একমাত্র বোনকে মেরে ফেলার হুমকি,থানায় মামলা কোম্পানীগঞ্জে যুক্তরাষ্ট্র প্রবাসীর ত্রাণ পেল ৩শতাধিক পরিবার সাংবাদিক ফয়েজ এর চাচা নুর নবী বিদেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন




তৃতীয় ধাপে ৫ হাজার পরিবারকে উপহার সামগ্রী দিলেন এমপি ইব্রাহিম

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

মৃনাল কান্তি-স্টাফ রিপোর্টার:মহামারি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে অসহায় দিনমজুর খেটে খাওয়া নিম্নবিত্ত পরিবারের মধ্যে প্রথম ধাপে ১০ হাজার ও দ্বিতীয় ধাপে ১৫ হাজার উপহার খাদ্যসামগ্রী দিয়েছিলেন নোয়াখালী এক আসনের সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম।এবার ৩য় ধাপে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন এইচ এম ইব্রাহিম এমপি।

খাদ্য পৌঁছে দিচ্ছেন এইচ এম ইব্রাহিম এমপি’র ত্রাণ বিতরণ টীম ও চাটখিলের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সেচ্ছাসেবীরা।

চাটখিল উপজেলা ছাত্রলীগ নেতা ও চাটখিল সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এবং এমপি’র ত্রাণ বিতরণ টীমের প্রধান জসিম উদ্দিন বাদল জানান,এমপি মহোদয়ের মানবিক খাদ্য সহায়তা শুক্রবার (১৬ জুলাই) চাটখিল ২৭৩০ পরিবার ও শনিবার ১৭ (জুলাই) সোনাইমুড়ী উপজেলায় ২২৭০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সভাপতি মামুনুর ইসলাম মামুন জানান,করোনা ক্লান্তি লগ্ন থেকেই উপজেলার বিভিন্ন জায়গায় জনসাধারনকে সচেতন করে আসছেন এবং করোনা ক্লান্তি লগ্ন থেকেই ১ম ও ২য় ধাপে ২৫ হাজার ও ৩য় ধাপে ৫ হাজার পরিবারকে এমপি মহোদয় এ মানবিক খাদ্য সহায়তা দিয়ে আসছে,ইনশাআল্লাহ আমাদের সেচ্ছাসেবী টীম সব সময় মানবিক কাজের সাথে ছিলো এবং থাকবে।

এ বিষয়ে সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমার নির্বাচনী এলাকায় সরকারের পাশাপাশি নিজের ব্যক্তিগত উদ্যোগে প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় উপহার সামগ্রী দিয়েছি।দ্বিতীয় ধাপের এবার মসজিদের ইমাম,মোয়াজ্জিন ও মাদ্রাসা শিক্ষকসহ ১৫ হাজার পরিবারকে এই উপহার খাদ্যসামগ্রীর বিতরন করেছি এবং ৩য় ধাপে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি।

তিনি আরো বলেন,চলমান এই সঙ্কট যতদিন থাকবে,ততদিন আমার নির্বাচনী এলাকার যেকোনো ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রাখতে করোনা সংক্রমণ রোধের ইতিমধ্যে বেশকিছু কার্যক্রম হাতে নিয়েছে সেগুলো চলমান রয়েছে।
সবাই বাসায় থাকুন নিরাপদে থাকুন।

 

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD