1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  4. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  5. www.noyonkomar96@gmail.com : noyon komar : noyon komar
  6. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
চাটখিলে কবর থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উত্তোলন - স্বাধীন বাংলা24 ডটকম
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সন্ত্রাসী খলিল বাহিনীর হামলায় আহত হলেন কৃষকলীগের সহসভাপতি মাকসুদুল ইসলাম কমলনগরে অন্তঃসত্ত্বা মায়ের পেটে লাথি মেরে শিশুকে হত্যা গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন:এসপি শহীদুল ইসলাম দাগনভূঞায় পূজা মন্ডপে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে আনসার-ভিডিপি সদস্যদের ব্রিফিং দাগনভূঞায় বিশ্ব জলাতঙ্ক দিবস উপলক্ষে আলোচনা সভা বেগমগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালিত দাগনভূঞায় ইউনিয়ন পরিষদ সংক্রান্ত মৌলিক প্রশিক্ষণ দাগনভূঞায় স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ নোয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ কোম্পানীগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত




চাটখিলে কবর থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উত্তোলন

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

নোয়াখালীর চাটখিলে ফারজানা আক্তার লাবনী(২২) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ দাফনের ৬দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দুপুর ৩টার দিকে আদালতের নির্দেশে নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট আসাদুজ্জামান রনির উপস্থিতিতে চাটখিলের নোয়াখলা গ্রাম থেকে মরদেহ উত্তোলন করা হয়।

পুলিশও স্থানীয় সূত্রে জানা যায়,গত (১৩ জুলাই) রাত আনুমানিক ১১টার দিকে ৮মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ লাবনী ভাড়া বাসায় মারা যায়। সে তার স্বামী ফয়সাল হোসেনের চাকুরীর সুবাধে নোয়াখালী সদরে ভাড়া বাসায় বসবাস করত।গত ১৩ জুলাই লাবনী আত্মহত্যা করেছে বলে দাবী করে তার স্বামী।এতে সুধারাম থানা পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী করে।পরে লাবনীর অভিভাবকের আগ্রহে ময়না তদন্ত ছাড়া চাটখিলের নোয়াখলাতে লাশ দাফন করা হয়।স্থানীয়রা বলছে,নিহতের শরীরে নানা ধরনের নির্যাতনের দাগ ও ক্ষত চিহেৃর ছবি ফেসবুকসহ নানা সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়।পরে আদালতের আবেদন করা হলে মরদেহ ময়না তদন্তের জন্যে নির্দেশ দেয় আদালত।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান,প্রথমে নিহতের পরিবার ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের জন্য আবেদন করে।ঘটনার ৫দিন পর নিহতের পরিবার মরদেহ উত্তোলন করে ময়না তদন্ত করতে চাইলে আদালতের নির্দেশে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট আসাদুজ্জামান রনির বলেন,আদালতের নির্দেশে মরদেহ উত্তোলন করে সুরতহাল রিপোর্ট করে হাসপাতলে পাঠানো হয়েছে।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD