1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  4. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  5. www.noyonkomar96@gmail.com : noyon komar : noyon komar
  6. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
কমলনগরে অন্তঃসত্ত্বা মায়ের পেটে লাথি মেরে শিশুকে হত্যা - স্বাধীন বাংলা24 ডটকম
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৪২ অপরাহ্ন




কমলনগরে অন্তঃসত্ত্বা মায়ের পেটে লাথি মেরে শিশুকে হত্যা

  • সর্বশেষ আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে
কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে চরমাটিন ইউনিয়নে প্রবাসীর স্ত্রী অন্তঃসত্ত্বা পারভীন কে তলপেটে লাথি মেরে শিশুকে হত্যা করার অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী আঃ মন্নানের মেয়ে পারভীন আক্তার (৩০) চর মাটিন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের  স্থায়ী বাসিন্দা,তিনি বলেন (১৮সেপ্টেম্বর)  রবিবার সকাল ১১.০০সময় আমার মার কিছু টাকা হারানো যায়।  একই বাড়ির প্রবাসী আব্দুলের স্ত্রী জান্নাত বেগম কে টাকার কথা জিজ্ঞাসা করলে,তিনি আমাকে ও মাকে বিশ্রী ভাষায় গালমন্দ করে। আমি এর প্রতিবাদ করলে,আমাকে আমার ঘর থেকে টেনে নিয়ে আমার তলপেটে লাথি এবং ঘুসি দিয়ে আমাকে মাটিতে ফেলে দেয়।
সেদিন রাত অনুমানিক ১২.০০ সময়, আমার বেদনা রক্তপাত শুরু হলে,এই অবস্থা দেখে আমার মা বাবা আমাকে কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন আমাকে পরে অবস্থা খারাপ দেখে সে খানকার ডাক্তার আমাকে  লক্ষ্মীপুর সদর হাসপাতালে হস্তান্তর করে। সেই কানো আমার অবস্থা বেশি খারাপ দেখে ডাক্তার আমাকে মাইজদী জেনারেল হাসপাতাল হস্তান্তর করেন। সেইখানকার ডাঃ আহনেদ কাওছার শিশুটিকে মৃত ঘোষণা করেন।
তার পর অপারেশনের মাধ্যমে কাজ সম্পন্ন করা হয়।
ভুক্তভোগী  আরো বলেন, বাড়িতে আসার পর প্রবাসীর স্ত্রী জান্নাত বেগমের ভাই জিয়া রহমান ভুট্টু আমার ফ্যামিলি ও আমাকে  হুমকি-ধমকি দিয়ে আসছে যাতে করে আমি মামলা করলে আমাকে বাড়িছাড়া করবে বলে।
ঘটনাস্থলে জানা যায়। পার্শ্ববর্তী ও স্থানীয় লোকজন বলেন (১৮সেপ্টেম্বর সকাল ১১.০০ সময়) আমরা দেখি টাকা নিয়ে ঝগড়া হলে প্রবাসী স্ত্রী জান্নাত বেগম পারভিনকে কিল-ঘুষি-লাথি দিয়ে মাটিতে ফেলে দেয় পরের দিন তাকে হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে অভিযুক্ত জান্নাত বেগমের কাছ থেকে জানতে চাইলে উনি এ বিষয়টি অস্বীকার করেন।তার ভাই জিয়া রহমান ভুট্টো কে ফোন দিলে সে সাংবাদিক কে অকত্য ভাষায় গালমন্দ করেন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান হোসেন বলেন। বিষয়টি এখনো অভিযোগ হয় নাই,অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD