1. abirnewsroom@gmail.com : Abir Akash : Abir Akash
  2. admin@shadinbangla24.com : স্বাধীনবাংলা24ডটকম : MD NUR
  3. lakshmipuronline@yahoo.com : কাসেমপণ্ডিত : কাসেম পণ্ডিত
  4. mrinalkanti1818@gmail.com : Mrinal Kanti Majumder : নিজস্ব প্রতিনিধি
  5. www.noyonkomar96@gmail.com : noyon komar : noyon komar
  6. nurhosseneub@gmail.com : nur hossan : মুহাম্মদ নোমান ছিদ্দীকী
কমলনগরে হেলমেট পড়া চালকদের ❀ ফুল উপহার দিলেন পুলিশ সুপার মাহফুজজ্জান আশরাফ  - স্বাধীন বাংলা24 ডটকম
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দাগনভূঞায় ৯ বছরের শিশু আলিফ ৫ মাসে কুরআন হাফেজ সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী পালন কমলনগরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভায় অনুষ্ঠিত। দাগনভূঞায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ইমাম,খতিব ও আলেমদের নিয়ে দাগনভূঞায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক কর্মশালা দাগনভূঞায় এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নে কমলনগরে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স বিতরণ রামগতি বুড়োকর্তার ৯৪ তম মেলা মহা ধুম ধামের চলছে নোয়াখালীর গান্ধী আশ্রম পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা প্রকৌশলী গোলাম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে চাটখিলে মানববন্ধন




কমলনগরে হেলমেট পড়া চালকদের ❀ ফুল উপহার দিলেন পুলিশ সুপার মাহফুজজ্জান আশরাফ 

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কমলনগর প্রতিনিধি ঃ সড়কে চলাচলকারী মাথায় হেলমেট পড়া মোটরসাইকেল চালকদের রজনীগন্ধা ফুল ও চকোলেট উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার।

ট্রাফিক আইন যথাযথ মানা এবং মাথায় হেলমেট পড়ে মোটরসাইকেল চালানোর জন্য মোটরসাইকেল চালকদের আরও সচেতন করতে এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে লক্ষ্মীপুর জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ।
বৃহস্পতিবার বিকালে (১ ডিসেম্বর) কমলনগর উপজেলার প্রধান প্রধান বাজারে মহা সড়কে সচেতনতামূলক কার্যক্রমের সূচনা করেন পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ।

‘পুলিশের হাত থেকে রেহাই পেতে নয়, বাড়ি ফিরে পরিবারের সঙ্গে দেখা করার জন্য হেলমেট পড়ুন’-এমন শ্লোগানে হেলমেট পরিহিত মোটরবাইক চালকদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং চকোলেট দেয়া হয়। এ সময় মহা সড়কে মোটরবাইক চালকদের থামিয়ে সড়কে চলাচল বিষয়ে সচেতন করাসহ বাইক ব্যবহারকারীদের হেলমেট পরার অভ্যাস গড়ে তোলার আহবান জানানো হয়। এছাড়াও যেসব চালকদের হেলমেট ছিল না, তাদেরকে চকোলেট উপহার দিয়ে সতর্ক করা হয়।

পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ উপস্থিত মোটরসাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মানুষ মারা যাচ্ছে এবং ট্রাফিক আইন অমান্য করে যানবাহন চালানো রাষ্ট্রীয় অপরাধ। এসব দুর্ঘটনায় মোটরসাইকেল চালকরা সবচেয়ে বেশি মারা যায়। এক্ষেত্রে মোটরসাইকেল চালকদের অবশ্যই হেলমেট মাথায় দিয়ে গাড়ি চালাতে হবে। এতে দুর্ঘটনার কবল থেকে মোটরসাইকেল চালকরা সুরক্ষায় থাকবেন এবং তিনি বেঁচে থাকলে তার পরিবারটি নিরাপদ থাকবে।

পুলিশের ফুল ও চকোলেট উপহার পেয়ে খুশী মোটর সাইকেল চালকা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশের পরিদর্শক মামুন আল আমিন,সহকারী পুলিশ সুপার ( রামগতি সার্কেল) মোঃ সাইফুল ইসলাম,কমলনগর থানা অফিসার ইনর্চাজ মোঃ সোলাইমান,কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ আই তারেক, কমলনগর রিপোর্টার্স ক্লাব সভাপতি ইসমাইল হোসেন বিপ্লব, হাজির হাট বনিক সমিতি সভাপতি সৈয়দ আইউব আলী,বাজার ব্যবসায়ী মোঃ কামরুল ইসলামসহ ট্রাফিক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments




আরো পড়ুন




ফেসবুক পেজ






© All rights reserved © shadinbangla24.com
Theme Developed BY Desig Host BD