ব্রেকিং নিউজ
Search

নিষিদ্ধ থাকা সাব্বির রহমান ফিরছেন-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে !

86

স্বাধীনবাংলা24ডটকমঃ   টাইগারদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আজ বিকালে বাংলাদেশ আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তবে এই দিন তাদের দলের সব খেলোয়াড় আসছেন না। মাত্র দশ জন আসবেন । আগামীকাল বৃহস্পতিবার দলের বাকি সতের জন সদস্য সরাসরি চট্টগ্রামে যাবেন।

আসল খবর কিন্তু এটা নয়, আসল খবর হলো । টাইগারদের বিপক্ষে মূল সিরিজ লড়াইয়ের আগে আগামী ১৮ নভেম্বর একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। সেই ম্যাচে বিসিবির একাদশে দেখা যাবে আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের নিষিদ্ধ হওয়া সাব্বির রহমানকে।এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

চলতি বছরের সেপ্টেম্বরে শৃঙ্খলা ভঙ্গ করা তাকে ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।

সাব্বির শুধু আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ । তাছাড়া নিয়মিত দেশের ঘরোয়া ক্রিকেট খেলে যাচ্ছেন।সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লীগ চ্যাম্পিয়ন দল রাজশাহী বিভাগের হয়ে খেলেছেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালে ফেসবুকে দর্শককে গালিগালাজ ও পেটানোর হুমকির অভিযোগ উঠে সাব্বিরের বিরুদ্ধে।পরে অবশ্য সাব্বির বলেছিলেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। মূলত এই অভিযোগেই তাকে ছয় মাস নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয় বিসিবি।

Facebook Comments