তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকদ্রব্য কয়লা ও নৌকা আটক

78

তাহিরপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার সীমান্তের বিভিন্ন এলাকা থেকে ভারতীয় মাদকদ্রব্য, বিয়ার, জীবন বিড়ি, কয়লা ও বারকী নৌকা আটক করেছে বিজিবির।

আজ বুধবার (২৩,অক্টোবর) ৬ : ৩০ ঘটিকায় সময় চাঁনপুর বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১২০১/৭-এস এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের রাজাই নামক স্থান হতে ৯৬ বোতল ভারতীয় মদ, ২৪ ক্যান ভারতীয় বিয়ার এবং ৬,০০০ পিস জীবন বিড়ি আটক করে, যার আনুমানিক মূল্য ১,৬০,২০০/=টাকা।

একই দিনে লাউরগড় বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সময় ০০:৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৩/১-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলাধীন ৫ নং বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে ১০০০ কেজি ভারতীয় কয়লা এবং ০২টি বারকী নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ১,১৩,০০০/- টাকা।

অন্য দিকে ২২অক্টোবর মঙ্গল বার আন্তর্জাতিক সময় ১৮:৩০ঘটিকার সময় ট্যাকেরঘাট বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সীমান্ত মেইন পিলার ১১৯৮এর নিকট হতে আনুমানিক ৩০০গজ বাংলাদেশের আভ্যন্তর তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রাম নামক স্থান থেকে ৭০০কেজি ভারতীয় কয়লা আটক করেছে বিজিবি।

সুনামগন্জ ২৮বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কে জানান আটককৃত ভারতীয় কয়লা এবং বারকী নৌকা শুল্ক কার্যালয় এবং মদ, বিয়ার ও জীবন বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

Facebook Comments