ব্রেকিং নিউজ
Search

কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মাহবুবুল ইসলাম দোলন

476

মুহাম্মদ নোমান ছিদ্দীকী : বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান বুকে ধরে মিছিল মিটিং ও দলীয় কর্মসূচীতে নিয়মিত অংশ নিয়ে সকলের নজর কাড়া মানুষটিই মাহবুবুল ইসলাম দোলন রাজনৈতিক জীবনে মাহবুবুল ইসলাম দোলন নিজকে মুক্তিযোদ্বা পরিবারের সন্তান উল্লেখ করে বলেন আমি বৃহত্তর রামগতি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম এমপি’র সুযোগ্য পুত্র ও লক্ষ্মীপুর সরকারি কলজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর নিজাম উদ্দিন মাহমুদের ছোট ভাই।

রাজনৈতিক জীবনে আমি চর লরেন্স উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য ও রাশিয়া আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করি। অতঃপর ১৯৮৬ সালে কমলনগর (তৎকালীন রামগতি) উপজেলার চর লরেন্স বাজারে আওয়ামীলীগ ও ফ্রীডম পার্টির মধ্যকার সংঘর্ষে হামলা, মামলা ও হত্যার হুমকি দেওয়া হয়।

যার ফলে আমি রাশিয়ায় গমম করে শিক্ষা জীবন সমাপ্ত করে পূনরায় আওয়ামীলীগের রাজনীতি শুরু করি। দায়িত্ব পেয়ে আমার পরিশ্রম ও সাংগঠনিক দক্ষতার মূল্যায়ণ হিসাবে। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সাবেক ও বর্তমান অনেক দায়িত্বশীল আওয়ামীলীগের নেতৃবৃন্দ মাহবুবুল ইসলাম দোলনকেই কমলনগর উপজেলা আওয়ামীলীগের আগামী দিনের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে যোগ্য মনে করেন।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা সহমত পোষণ করেন । কমলনগর উপজেলায় মাহবুবুল ইসলাম দোলন সদালাপী ও পরিশ্রমী নেতা বলে দাবি করে বলেন, তাকে সাধারণ সম্পাদক করা হলে আওয়ামী ঘরনার সাধারণ শিক্ষার্থী ও সাধারণ মানুষরা আওয়ামীলীগের আদর্শিক রাজনীতির প্রতি আস্থাশীল হয়ে উঠবে।

কমলনগর উপজেলা আওয়ামী লীগ সহ সকল অংগসংগঠনের নেতারা বলেন মাহবুবুল ইসলাম দোলন বন্ধুসুলভ ও অমায়িক বলে সহমত পোষণ করেন। উপজেলা যুবলীগ ও আওয়ামীলীগের অধিকাংশ নেতা বলেন, মাহবুবুল ইসলাম দোলন অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী ও সাংগঠনিক দক্ষতা সম্পন্ন। তাকে কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক করা হলে আমার পূর্ণ সমর্থন থাকবে।

স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের দাবী কমলনগর উপজেলার ৯ টি ইউনিয়নের বহু নেতাকর্মী,সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক ও সাধারণ মানুষের আস্থাভাজন প্রিয় নেতা মাহবুবুল ইসলাম দোলন তারা লক্ষ্মীপুর জেলা ও কেন্দ্রীয় অধিকাংশ নেতা কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে মাহবুবুল ইসলাম দোলনকে কাছে পেতে জোর দাবি জানান।

নেতাকর্মীদের সাথে মাহবুবুল ইসলাম দোলন নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন মুজিব সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত কর্মী হয়ে সকলের দোয়া ও সদয় বিবেচনা কামনা করেন।

Facebook Comments